দীপিকা পাড়ুকোন আগামী দু-বছরে তিন সন্তানের মা হবেন


 কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই রণবীর সিংয়ের সঙ্গে সংসার পেতেছেন দীপিকা পাড়ুকোন। অভিনেত্রীর হাতে এই মুহূর্তে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ২০০৭ সালে শাহরুখ খানের হাত ধরে বলিউডে কেরিয়ার শুরু করা দীপিকা পাড়ুকোন, গত কয়েক বছরে বলিউডের প্রথম সারির নায়িকার তালিকায় সাবর উপরে নাম লিখিয়েছেন এমনটা বললেও অত্যুক্তি করা হবে না। 


কেরিয়ারের পাশাপাশি ফ্যামিলি প্ল্যানিংটাও বহু আগেই সেরে ফেলেছেন দীপিকা। ২০১৩ সালে এক সাক্ষাত্কারে দীপিকা মুখ খুলেছিলে সংসার, সন্তান নিয়ে। দীপিকা রাজীব মাসান্দকে দেওয়া সেই রাউন্ডটেবিল ইন্টারভিউতে জানান, আগামী ১০ বছরে একটা সুখী সংসারের অংশ হতে চান তিনি। মা হতে চান, এবং সন্তানদের সঙ্গে নিয়ে শ্যুটিংয়ে যেতে চান। অভিনেত্রীর কথায়, ‘যদি আমি অভিনেত্রী না হতাম, আমি জানি না আমি অন্য কোন পেশার সঙ্গে যুক্ত হতাম। তবে আশা করছি, তিনটে বাচ্চা থাকবে যারা এদিক-ওদিক দৌড়াদৌড়ি কবে। আশা করছি,আমার হাতে কাজ থাকবে এবং তাঁদের নিয়ে শ্যুটিংয়ে যাব। আমার একটা সুখী পরিবার হবে, এবং তখনও আমি সেটাই করব যেটা এখন করছি, অভিনয়’। 

২০১৩ সালে দীপিকার ঝুলিতে ছিল চারটে রিলিজ- রেস টু, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস, গোলিও কি রাশলীলা…রামলীলা। সঞ্জয় লীলা বনশালির রামলীলা-র সেটেই রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা। এবং পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালের নভেম্বর মাসে ইতালিতে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন তাঁরা। 

রণবীর বিয়ের পর ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাত্কারে জানান, তিন বছর ধরে দীপিকাকে বিয়ে করবার প্রহর গুণছিলেন তিনি। দীপিকা হ্যাঁ, বলা মাত্রই বিয়ের সব বন্দোবস্ত করে ফেলেন তিনি। বিয়ের প্রস্তুতি বহু আগে থেকেই সেরে ফেলেছিলেন তিনি। রণবীরের অকপটে বলেন, ‘আমি জানতাম দীপিকাই সেই নারী যাঁকে আমি বিয়ে করব। এই মেয়েটাই আমার সন্তানের মা হবে’। 

সন্তানের পরিকল্পনা নিয়ে বছর খানেক আগের এক সাক্ষাত্কারে দীপিকা বলেন, ‘আমার বাবা-মা দুজনেই বাইরে কাজ করত, তবুও আমাদের দুই বোনকে তাঁরা সমানভাবে নিজেদের জীবনের অংশ করেছেন, সময় দিয়েছেন আমাদেরকে। আশা করছি আমাদের সন্তানদেরও আমরা সেইভাবেই বড় করতে পারব’। 

আগামী দু-বছরে দীপিকার পক্ষে ফ্যামিলি প্ল্যানিং হয়ত সম্ভবপর নয়, কারণ হাতে রয়েছে পাঁচটি বিগ বাজেট ছবির কাজ, তবে 'দীপভীর' জুটি কবে দুই থেকে তিন হবে সেই আশায় দিনগুনছেন শুধু এই তারকা দম্পতি নয়, তাঁদের অনুরাগীরাও।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ